Daily News Update Check out the latest news from India and around the world. Latest India news on Bollywood, Politics, Business, Cricket, Technology, and Travel.Latest News, Breaking News Today - Bollywood, Cricket, Business, Politics."News Today: Read Today's Live News on Sports, Business, Entertainment, Blogs, and Opinions from leading columnists. Times of India brings the Breaking News and Latest News Headlines from India and around the World

Ads Here

Tuesday, April 28, 2020

লকটাউনে জমায়েত, পুলিশ বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে জনতার যুদ্ধ টিকিয়াপাড়ায়।

টিকিয়াপাড়া এলাকায় জমায়েত হয় সেখানে পুলিশ গিয়ে বাধা দেওয়ায় আক্রান্ত হয়ে যায় পুলিশ! হাওড়ার অন্যতম একটি জায়গা হল টিকিয়াপাড়া সেখানে জমায়েত হয়েছে পুলিশ খবর পেয়ে তাড়াতাড়ি চলে যায় এবং সেখানে জামায়াত কম করার কথা পুলিশ বললে পুলিশের সঙ্গে জনতার মারধর শুরু হয়ে যায় এবং সেখানে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়ে যায়!

অল্প সময়ের মধ্যে ঘটনাটি ভিডিও এর মাধ্যমে সবার সামনে চলে আসে ভিড়ের মধ্যে দেখা যাচ্ছে যে কয়েক শ' মানুষ পুলিশ প্রশাসনকে ঘিরে ধরেছে এবং তাদেরকে মারছে ও পাথর মারছে!

প্রশাসন জানিয়েছেন যে, টিকিয়া পাড়ার মধ্যে অনেক জন মানুষ অভাবেই ঘোরাফেরা করছিল এবং তারা কোন লোকজন মানছে না তাদেরকে বারণ করায় তারা পুলিশের উপর আক্রমণ চালায়, এবং শেষে পুলিশ সেখান থেকে পালাতে বাধ্য হয়!

No comments:

Post a Comment